আজ শনিবার ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম:
সাম্প্রদায়িক সম্প্রীতিকে সুসংহত করতে হবে-ধর্মমন্ত্রী ময়মনসিংহ – শেরপুর আঞ্চলিক মহাসড়কের ১৮কিঃ মিঃ সড়ক দূর্ঘটনা কবলিত পরিণত গৌরীপুর ছাত্র ইউনিয়নের ৭২ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত একুশে পদকপ্রাপ্ত বর্ষিয়ান রাজনীতিবিদ ভাষা সৈনিক এম.সি.এ হাতেম আলী মিয়ার ১৯তম মৃত্যুবার্ষিকী পালিত ফেইসবুকে ধর্মীয় মুল্যবোধে আঘাত করায় জিকেপি কলেজের প্রদর্শক সুনীল গ্রেফতার তারাকান্দায় বিদ্যুৎস্পৃষ্টে এক কৃষকের মৃত্যু তারাকান্দায় ছুরিকাঘাতে ব্যবসায়ী যুবক খুন ময়মনসিংহে ট্রেনের ধাক্কায় স্বামী-স্ত্রী নিহত তারাকান্দায় দোকানের বাকি নিয়ে সংঘর্ষে পুত্র খুন : বাবা আহত গৌরীপুর বিশ্ব বই দিবস পালিত
এম এ আজিজ || প্রধান প্রতিবেদক, ময়মনসিংহ
  • প্রকাশিত সময় : সেপ্টেম্বর, ১৬, ২০২৩, ৯:২৮ অপরাহ্ণ




ময়মনসিংহে বিশেষ ক্ষমতা আইনের মামলার আসামীসহ গ্রেফতার ১৭

ময়মনসিংহে কোতোয়ালী মডেল থানা পুলিশের অভিযানে বিশেষ ক্ষমতা আইনের মামলার আসামীসহ বিভিন্ন অপরাধে ১৭ জনকে গ্রেফতার করা হয়েছে। শনিবার সকাল পর্যন্ত গত ২৪ ঘন্টায় পৃথক অভিযানে তাদেরকে গ্রেফতার করে পুলিশ।

কোতোয়ালী মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ জানান, পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভুঞা এর নির্দেশে বিভাগীয় নগরীসহ সর এলাকার আইন শৃংংখলা নিয়ন্ত্রণ, চুরি ছিনতাই, ডাকাতি ও মাদক প্রতিরোধে নিয়মিত অভিযান চালিয়ে আসছে পুলিশ। এরই অংশ হিসেবে গত ২৪ ঘন্টায় বিশেষ ক্ষমতা আইনের মামলার আসামীসহ ১৭ জনকে গ্রেফতার করা হয়।

এর মাঝে পুলিশ পরিদর্শক রাসুল সামদানী আজাদের নেতৃত্বে একটি টীম কাঠগোলা বাজার এলাকা থেকে বিশেষ ক্ষমতা মামলার আসামী মোঃ সাইফুল ইসলাম, মোঃ গোলাম রসুল পাঠান, মোঃ এনামুল হক, মোঃ মোখলেছুর রহমান, মোঃ আকরাম হোসেন, মোঃ সানাউল্লাহ, মোঃ আব্দুর রশিদ, মাহাফুজুর রহমান ওরফে মুক্তা, শামীমুর রশিদ, মোঃ নাজমুল হক ও মোঃ মঞ্জুরুল হক। এসআই ফারুক আহম্মেদ, ১নং পুলিশ ফাঁড়ি অভিযান পরিচালনা করে অপর বিস্ফোরক মামলার আসামী ইফতেখার হোসেন দ্বারা, এসআই আজগর আলী, ৩নং পুলিশ ফাঁড়ি অভিযান পরিচালনা করে আরকে মিশন রোড এলাকা থেকে নারী নির্যাতন মামলার আসামী মোঃ বাইজিদ রহমান, এসআই আঃ মোতালেব, ৩নং পুলিশ ফাঁড়ি অভিযান পরিচালনা করে ময়নার মোড় এলাকা থেকে ডাকাতির চেষ্টা মামলার আসামী মোঃ হিমেলকে গ্রেফতার করে। এছাড়া এসআই ফারুক আহম্মেদ এবং এএসআই রফিকুল ইসলাম পরোয়ানাভুক্ত আরো তিনজনকে গ্রেফতার করে। তারা হলো, ইফতেখার হোসেন দ্বারা, ওয়াসির রহমান ওরফে রতন ও আলী আহমদ হাবীব। তাদেরকে শনিবার আদালতে পাঠিয়েছে পুলিশ। এ অভিযান অব্যাহত রয়েছে বলে পুলিশ জানিয়েছে।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০